শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা ৫ আগস্টে, হত্যা মামলায়, নওয়াব হাবিবুল্লাহ কলেজের সাবেক অধ্যক্ষ গ্রেফতার* তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা

ঠাকুরগাঁওয়ে ট্রাক, ট্র্যাংকলরী, কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সংবাদ সম্মলন 

ঠাকুরগাঁওয়ে ট্রাক, ট্র্যাংকলরী, কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সংবাদ সম্মলন 

 

মোছাঃমোস্তাকিমা রহমান( তাহা) ঠাকুরগাঁও প্রতিনিধি \দৈনিক ঢাকার কন্ঠ নিউজ

 

করােনাকালীন সময়ে সরকার ঘােষিত প্রনােদনার আর্থিক সহোযাগিতা নিয়ে মিথ্যাচার ও বিভ্রান্তিকর তথ্য ছড়ানাের প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

 

জেলা ট্রাক, ট্র্যাংকলরী, কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি ও জাতীয় শ্রমিক লীগ ঠাকুরগাঁও জেলা শাখার সহ-সভাপতি সুজন আলীর আয়ােজনে বুধবার দুপুরে শহরের বাসস্ট্যান্ড এলাকায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

লিখিত বক্তব্যে সুজন বলেন, সংগঠনের কমিটির মেয়াদ গত এপ্রিলে শেষ হয় গেলে নতুন করে নির্বাচনের জন্য তফশীল ঘােষনা করা হয়। সে অনুযায়ী মনােয়ন বিতরণ, গ্রহণ ও প্রতীক বরাদ্দ হলেও কােভিড-১৯ এর কারনে সকল কার্যক্রম বন্ধ ঘােষনা করে নির্বাচন পরিচালনা কমিটি। এ অবস্থায় বিদায়ী কমিটির সভাপতি জয়নুদ্দিন ও সাধারণ সম্পাদক রবিউল ইসলাম ওরফে রবি লকডাউনে বিভিন্ন জায়গায় সরকার ঘােষিত প্রনােদনার আর্থিক সহযােগিতা নিয়ে মিথ্যাচার ও বিভ্রান্তিকর তথ্য ছড়ান। এমনকি বিভিন্ন মন্ত্রনালয়ে এ বিষয় বিভ্রান্তিকর তথ্য দিয়ে চিঠি প্রেরন করেন। এতে সংগঠনের শ্রমিকদের মধ্যে বিভিন্ন রকম বিভ্রান্তি ও খারাপ মনোভাব দেখা দেয়।

 

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসে বিদায়ী কমিটির তালিকা অনুযায়ী ৬ হাজার শ্রমিকের প্রনােদনার নামের তালিকা প্রেরন করেন। সে অনুযায়ী ৬ হাজারর মধ্য ৩ হাজার ৫শ জনের মত শ্রমিক ইতিমধ্যে ত্রানসহ প্রনােদনার টাকা গ্রহন করেছেন। কিন্তু বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রমিকেরা প্রনােদনার টাকা পাননি বলে গুজব, মিথ্যাচার ও আপত্তিকর কথা ছড়াচ্ছেন।

 

এ অবস্থায় সংগঠনের সাবেক সভাপতি সুজন আলী বর্তমান সরকারের শ্রমিকবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাবমূর্তি ক্ষুন্ন সেই সাথে সংগঠনের সুনাম ও সম্মানহানী ক্ষুন্ন করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

 

 

মোছাঃমোস্তাকিমা রহমান( তাহা)

ঠাকুরগাঁও প্রতিনিধি।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com